Date & Time -  
Breaking »

ইনস্টাগ্রামে অনুগামীর সংখ্যা বাড়াতে যে চার রকম নিজস্বী আপনাকে রপ্ত করতে হবে

প্রিয়ঙ্কা-আলিয়া-ক্যাটরিনার নিজস্বী।
ছবি: ইনস্টাগ্রাম

অনলাইন ডেস্কঃ- ইনস্টাগ্রামে সকলের নজর কাড়তে চাইলে আপনাকে কিছু নিয়ম মানতে হবে। কোন ধরনের ছবি আপনার পাতায় থাকলে লোকে বেশি পছন্দ করবেন, তা যেমন জানা প্রয়োজন, তেমনই কোন ধরনের নিজস্বী বেশি জনপ্রিয় সেটাও জানতে হবে।

ইনস্টাগ্রামে সাধারণ ছবির তুলনায় নিজস্বী অনেক বেশি পছন্দ করেন সকলে। বেশি সংখ্যক মানুষের ‘ফিড’এ পৌঁছয় আপনার নিজস্বী। কিন্তু নিজস্বীও অনেক ধরনের হয়। তোলার কায়দাও রয়েছে। কোনগুলো এখন লোকে বেশি পছন্দ করছেন জেনে নিন।

সূর্যস্নাত নিজস্বী

প্রিয়ঙ্কা চোপড়া, আলিয়া ভট্ট বা করিনা কপূর খান— এই ধরনের নিজস্বী পছন্দ সকলেরই। তুলতে হবে মুখে রোদ লাগিয়ে। তবে এত কড়া রোদে দাঁড়ালেন যে মুখ পুরো সাদা হয়ে চোখের তলাটা কালো হয়ে গেল, তা চলবে না। আপনাকে করতে একদম সকাল কিংবা পড়ন্ত বিকেলের রোদে তুলতে হবে। তবে সকাল ৬টা থেকে ৭:৩০টার সময় জানলা দিয়ে যে রোদ আসে, সেই রোদ মুখে ফেলে নিজস্বী তুলুন। তবেই ভাল ছবি হবে।

পাউট নিজস্বী

কাউকে চুমু খেতে হবে না। কিন্তু ঠৌঁটের ভঙ্গিটা হবে ঠিক তেমনই। এই নিজস্বী তারকাদের খুব প্রিয়। গা়ড়িতে বসে, মেকআপ টেবিলে বসে, বন্ধুদের সঙ্গে আড্ডায়, মেয়েদের নিশিপার্টিতে— এই নিজস্বী অত্যন্ত জনপ্রিয়। লিপস্টিক ঠিক করে লাগানো এর প্রাথমিক সর্ত। একা না তুলে একটু বন্ধুদের সঙ্গে এই ধরনের নিজস্বী তুলে দেখতে পারেন।

করিনার পাউট নিজস্বী

আয়নায় নিজস্বী

খুব জনপ্রিয় এই ধরনের নিজস্বীও। কোনও নতুন পোশাক পরেছেন। বা অনেক পরিশ্রম করে টানটান অ্যাব তৈরি করেছেন? তাহলে তো আয়নার সামনে দাঁড়িয়ে একটা নিজস্বী তোলা আবশ্যিক। বিশেষ করে সাজ দেখানোর জন্য আয়নার সামনে নিজস্বী তোলা প্রচলিত। তবে তোলার সময় খেয়াল রাখবেন, আপনার পিছনে কী রয়েছে। খুব নোংরা ব্যাকগ্রাউন্ড হলে নিজস্বী চলবে না। কারণ সবই দেখা যাবে আয়নায়।

ঘুমভাঙা নিজস্বী

ক্যাটরিনা কইফের প্রিয় এই ধরনের নিজস্বী। ঘুম ভেঙে উঠেই বিনা কোনও মেকআপে আপনাকে কতটা সুন্দর দেখাচ্ছে, সেটা বাকিদের দেখানোই এই নিজস্বীর উদ্দেশ্য। তবে আক্ষরিক অর্থে ভুলবেন না! চোখ খুলে উঠেই চোখের কোণে নোংরা থাকলে সেটার ছবি কেউ দেখতে চাইবেন না। আপনাকে ‘নো মেকআপ লুক’ তৈরি করতে হবে। চুল ঠিক করে আঁচড়ে নিতে হবে। বিছানা অগোছাল হলেও তাতে যেন সৃজনশীলতার ছোঁওয়া থাকে। তবেই চলবে এই নিজস্বী।সূত্র :আনন্দ বাজার পত্রিকা

 এই রিপোর্ট পড়েছেন  330 - জন
 রিপোর্ট »বৃহস্পতিবার, ৮ জুলাই , ২০২১. সময়-৯:৫৫ PM | বাংলা- 24 Ashar 1428
রিপোর্ট শেয়ার করুন  »
Share on Facebook!Digg this!Add to del.icio.us!Stumble this!Add to Techorati!Seed Newsvine!Reddit!

Leave a Reply

3 + 8 =