Date & Time -  
Breaking »

কোভিড মোকাবিলায় জনপ্রতিনিধিদের সক্রিয় করতে সরকারের চিঠি

অনলাইন ডেস্কঃ-  করোনা মহামারি মোকাবিলায় স্বাস্থ্যবিধি মেনে চলা ও সামাজিক দূরত্ব বজায় রাখার বিষয়ে স্থানীয় রাজনৈতিক নেতা ও জনপ্রতিনিধিদের আরো সক্রিয় হতে বলেছে সরকার। পাশাপাশি স্থানীয় প্রশাসনকে এ বিষয়ে  নজরদারি বাড়াতে বলা হয়েছে।

 এ বিষয়ে ব্যবস্থা গ্রহণের নির্দেশনা দিয়ে স্থানীয় সরকার মন্ত্রণালয় থেকে স্থানীয় প্রশাসনসহ ইউনিয়ন পরিষদ থেকে শুরু করে সব পর্যায়ের জনপ্রতিনিধিদের চিঠি দেয়া হয়েছে। চিঠিটি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, পৌরসভার মেয়র, উপজেলা নির্বাহী কর্মকর্তা, সব সিটি করপোরেশন ও জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তাসহ সংশ্লিষ্টদের পাঠানো হয়েছে।

এর আগে স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত একটি চিঠি স্থানীয় সরকার মন্ত্রণালয়কে দেয়া হয়। স্বাস্থ্য মন্ত্রণালয়ের ওই চিঠিতে বলা হয়, কোভিড পরিস্থিতি উত্তরণের লক্ষ্যে প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে একটি গোপনীয় প্রতিবেদন পাওয়া গেছে। খবর মানবজমিন। এতে হাটবাজারসহ বেশি জনসমাগমস্থল, রোহিঙ্গা ক্যাম্প, বিহারি ক্যাম্প ও বস্তি এলাকায় বসবাসরত মানুষকে স্বাস্থ্যবিধি মেনে চলা ও সামাজিক দূরত্ব বজায় রাখার ব্যাপারে স্থানীয় প্রশাসনের নজরদারিসহ স্থানীয় রাজনৈতিক নেতা ও জনপ্রতিনিধিদের আরো সক্রিয় করার জন্য বলা হয়েছে।

যেহেতু করোনা সংক্রমণের হার বৃদ্ধি পাচ্ছে।এ ব্যাপারে স্থানীয় প্রশাসনের নজরদারিসহ স্থানীয় রাজনৈতিক নেতা ও জনপ্রতিনিধিদের আরো সক্রিয় করা প্রয়োজন।

 এই রিপোর্ট পড়েছেন  470 - জন
 রিপোর্ট »শনিবার, ৮ মে , ২০২১. সময়-১২:৪৩ AM | বাংলা- 25 Boishakh 1428
রিপোর্ট শেয়ার করুন  »
Share on Facebook!Digg this!Add to del.icio.us!Stumble this!Add to Techorati!Seed Newsvine!Reddit!

Leave a Reply

3 + 8 =