Date & Time -  
Breaking »

টাকা খাওয়া দালালেরা, হুঁশিয়ার সাবধান

 

নাজমা আক্তারের অনুসারীদের স্লোগানছবি: ভিডিও থেকে নেওয়া

অনলাইন ডেস্কঃ- ‘টাকা খাওয়া দালালেরা, হুঁশিয়ার সাবধান’, ‘হাবিব হাসানের দালালেরা, হুঁশিয়ার সাবধান’, ‘নাজমা আপার ভয় নাই, রাজপথ ছাড়ি নাই’—এমন স্লোগান দেন যুব মহিলা লীগের নেতা-কর্মীরা। ঢাকা-১৮ আসনের উপনির্বাচনে নৌকার মনোনয়ন নিয়ে এ ক্ষোভ প্রকাশ করেন তাঁরা। ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে অবস্থান নিয়ে এমন স্লোগানের ঘটনা ঘটে।ঢাকা-১৮ আসনের উপনির্বাচন ৯০ দিন পিছিয়ে দেওয়া হয়েছে। তফসিল হতে আরও দেরি। দলীয় মনোনয়ন এখনো ঘোষণা হয়নি। এর আগেই ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক হাবিব হাসানের মনোনয়ন চূড়ান্ত বলে খবর বেরিয়েছে। এতে ক্ষুব্ধ হন এ আসনে মনোনয়নপ্রত্যাশী যুব মহিলা লীগের সভাপতি নাজমা আক্তার ও তাঁর অনুসারীরা।

৫টি আসনের উপনির্বাচনের নৌকা পেতে ১৪১ জন দলীয় মনোনয়ন ফরম নিয়েছেন। এর মধ্যে সর্বোচ্চ ৫৬ জন নিয়েছেন ঢাকা-১৮ আসনে। গত রোববার দলীয় মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হয়েছে গণভবনে। একটি আসনে মনোনয়ন ঘোষণা করা হয় ওই সভার পর। আজ একটি গণমাধ্যমে বাকি চার আসনে মনোনয়ন পাওয়া নেতাদের নাম প্রকাশ করা হয়।

 

নাজমা আক্তারের অনুসারীদের স্লোগান ছবি: ভিডিও থেকে নেওয়া

নাজমা আক্তার প্রথম আলোকে বলেন, দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে দেখা করে মনোনয়ন বিষয়ে নিশ্চিত হতে এসেছেন। খবর পেয়ে নেতা-কর্মীরা এসে স্লোগান দেন, মিছিল করেন। দুপুর ১২টা থেকে তিনি দলীয় সভাপতির কার্যালয়ে আছেন। বিকেল ৫টা পর্যন্ত কোনো কেন্দ্রীয় নেতা তাঁর সঙ্গে দেখা করেননি, কথাও বলেননি। নেতাদের সঙ্গে কথা বলে সন্ধ্যায় তাঁর অবস্থান জানাবেন বলে জানান তিনি। গত ১ সেপ্টেম্বর ২০২০ ইং সূত্র: প্রথম আলো

 এই রিপোর্ট পড়েছেন  740 - জন
 রিপোর্ট »শুক্রবার, ৪ সেপ্টেম্বার , ২০২০. সময়-২:১৬ AM | বাংলা- 20 Bhadro 1427
রিপোর্ট শেয়ার করুন  »
Share on Facebook!Digg this!Add to del.icio.us!Stumble this!Add to Techorati!Seed Newsvine!Reddit!

Leave a Reply

3 + 7 =