Date & Time -  
Breaking »

নেটমাধ্যম থেকে সরছেন প্রিয়াঙ্কা, ঘরে বসে রেডিয়ো নিয়ে দিন কাটবে অভিনেত্রীর

রিয়াঙ্কা সরকার।

অনলাইন ডেস্কঃ- রেডিয়োর প্রেমে পড়েছেন প্রিয়াঙ্কা সরকার! খবর পেয়ে পরিচালক শিলাদিত্য মৌলিক একটি রেডিয়ো উপহার দিয়েছেন অভিনেত্রীকে। খবর, আগামী দিনগুলো নাকি ঘরে বসে গান শুনেই কাটাবেন তিনি! ইদানীং, নেটমাধ্যমে তারকাদের নিয়ে সারাক্ষণ কটাক্ষের বন্যা, সাইবার অপরাধ। তাই কি নেটমাধ্যম থেকে সরে থাকতে রেডিয়ো আঁকড়ে বাঁচতে চাইছেন প্রিয়াঙ্কা?

আনন্দবাজার অনলাইনকে অভিনেত্রী জানিয়েছেন, নেটমাধ্যম থেকে দূরে থাকতে পারবেন না তিনি। তবে এ খবর ঠিক, তিনি রেডিয়োর সঙ্গে বেশ কিছু দিন কাটাতে চলেছেন। রহস্যের বাকিটুকু ফাঁস করেছেন পরিচালক।

 শিলাদিত্য জানিয়েছেন, তাঁর আগামী ছবি রেডিয়োর সঙ্গে এক নারীর আত্মিক টানের গল্প। নেটসর্বস্ব যুগে ঘরে বসে গান শোনার রেওয়াজ প্রায় মুছেই গিয়েছে। তাঁর ছবি আবার সেই স্মৃতি উসকে দেবে। এর আগে ‘সোয়েটার’, ‘হৃদপিণ্ড’ ছবিতে ভালবাসার নানা দিক ধরেছেন পরিচালক। বলেছেন মানুষের পারস্পরিক সম্পর্কের গল্প।

এ বার পরিচালকের সাফ জবাব, ‘‘যন্ত্র আর মানুষের মধ্যেও যে প্রেম হতে পারে সে কথা খুব কম ছবিতে বলা হয়েছে। আকাশবাণীর ‘বোরোলীনের সংসার’ বা ‘বিবিধ ভারতী’-র মতো অনুষ্ঠান বঙ্গ জীবনের অঙ্গ ছিল। ’’ তাঁর দাবি, সেই স্মৃতি পর্দায় ফিরে এলে খুশি হবে বাঙালি দর্শক। এটাও ভালবাসার আরও একটি দিক, নতুন স্তর।সূত্র :আনন্দ বাজার পত্রিকা

 এই রিপোর্ট পড়েছেন  300 - জন
 রিপোর্ট »শুক্রবার, ৯ জুলাই , ২০২১. সময়-১০:২৫ PM | বাংলা- 25 Ashar 1428
রিপোর্ট শেয়ার করুন  »
Share on Facebook!Digg this!Add to del.icio.us!Stumble this!Add to Techorati!Seed Newsvine!Reddit!

Leave a Reply

3 + 7 =