Date & Time -  
Breaking »

নড়াইলে খাদ্য সামগ্রী বিতরণ করলেন, এসপি প্রবীর কুমার রায়

উজ্জ্বল রায় (জেলা প্রতিনিধি) নড়াইল থেকে :নড়াইলে করোনা ভাইরাস প্রতিরোধে পুলিশের কঠোর অবস্থান ইতিপূর্বে ব্যাপক প্রশংসনীয় হয়েছে ইজিবাইক শ্রমিকের মুখে হাঁসি ফুটাতে ও তাদের পরিবার পরিজন নিয়ে ঘরে থাকতে পুলিশ সুপারের উদ্যোগে ১৪ দিনের খাদ্য সামগ্রী বিতারন করা হয়েছে। গতকাল মঙ্গলবার (২৭ জুলাই) সকালে রূপগঞ্জ ট্রাফিক পুলিশ ফাড়িতে এই খাদ্য সামগ্রী বিতারন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, পুলিশ সুপার প্রবীর কুমার রায় পিপিএম( বার), অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রিয়াজুল ইসলাম, ডিবি ওসি সুকান্ত শাহা, পুলিশ পাড়ি ইনচার্জ মাহমুদ। এ সময় পুলিশ সুপার সকলের নিকট লগডাউন বাস্তবায়নের সহযোগিতা কামনা হয়েছেন। অতি প্রয়োজনীয় জরুরী সেবায় যাতায়াত করার জন্য অনুরোধ করা হয়েছে। পুলিশ সুপারের এহেন দৃষ্টান্ত মুলোক সেবা দেখে বেজায় খুশি হয়েছেন ইজিবাইক শ্রমিকেরা।

পুলিশের এমন সহযোগিতা ইতিপূর্বে কখনও পাইনি তারা এমনটাই জানিয়েছেন। নড়াইলের সচেতন মহল পুলিশ সুপারের এ উদ্যোকে সাধুবাদ জানিয়েছেন। এ বিষয়ে, পুলিশ সুপার প্রবীর কুমার রায় পিপিএম (বার) বলেন, ইজিবাইক শ্রমিকেরা লকডাউনের বিধিনিষেদ অমান্য করে অতিরিক্ত যাত্রী নিয়ে চলাচলের কারনে আটক রাখা হয়েছিল । তাদের পরিবার পরিজন নিয়ে লকডাউনে ঘরে থাকার জন্য পুলিশ প্রশাসনের পক্ষ থেকে খাদ্য সামগ্রী প্রদান করা হয়েছে।

 এই রিপোর্ট পড়েছেন  260 - জন
 রিপোর্ট »বুধবার, ২৮ জুলাই , ২০২১. সময়-৮:৪৬ PM | বাংলা- 13 Srabon 1428
রিপোর্ট শেয়ার করুন  »
Share on Facebook!Digg this!Add to del.icio.us!Stumble this!Add to Techorati!Seed Newsvine!Reddit!

Leave a Reply

5 + 3 =