Date & Time -  
Breaking »

পাজামা খুলে যায় দিদির, সে দৃশ্যও আমাকে দেখতে হয়েছে, জানালেন দীপিকার বোন অনিশা

দীপিকা পাড়ুকোন এবং অনিশা পাড়ুকোন

অনলাইন ডেস্কঃ- ইনস্টাগ্রামে নতুন ভিডিয়ো পোস্ট করলেন দীপিকা পাড়ুকোন। ভিডিয়ো তোলার ভৌতিক কায়দায় মুগ্ধ নেটাগরিকরা। ভিডিয়োর সঙ্গে তিনি ভূতের ইমোজিও জুড়ে দেন। মাস কয়েকের বিরতির পর নেটমাধ্যমে ফিরে এসেছেন দীপিকা। তার পর থেকেই তাঁর বিচিত্র ছবি ও ভিডিয়ো ডিজিটাল দুনিয়া মাতাচ্ছে। কিন্তু নেটমাধ্যম বা বড় পর্দায় যে দীপিকাকে দেখতে পাওয়া যায়, তার সঙ্গে ঘরোয়া দীপিকার কোনও মিল নেই।

কাজের ক্ষেত্রে দীপিকা এবং বাড়িতে দীপিকা— সম্পূর্ণ দুটো আলাদা ব্যক্তি। আর সেই তথ্যই ফাঁস করলেন বলি অভিনেত্রীর বোন অনিশা পাড়ুকোন। বেশ অনেক দিন আগে নেহা ধুপিয়ার চ্যাট শো-তে এসে অনিশা নিজের দিদির সম্পর্কে কথা বলতে গিয়ে একটি শব্দ ব্যবহার করেছিলেন, ‘বিরক্তিকর’।

অনিশার কথায়, ‘‘এ সব কথা মানুষের জানা উচিত। দীপিকাকে সকলে খুব মার্জিত মনে করেন। কিন্তু বাস্তবে সে একেবারে অন্য রকম।’’

তাঁর বক্তব্যকে জোরদার করার জন্য একটি ঘটনার বর্ণনা করলেন অনিশা। দীপিকা ও অনিশা একই ঘরে ঘুমোতেন। এক দিন সকাল ৭টা নাগাদ দীপিকার অ্যালার্ম বেজে উঠেছে। অনিশা বুঝতে পারলেন, দীপিকা হয়তো জিমে যাবেন এ বার। কিন্তু সেই অ্যালার্মে অনিশারও ঘুম ভেঙে গিয়েছিল। তিনি এ পাশ ও পাশ করছেন বিছানায় শুয়ে। হঠাৎ তিনি দেখতে পেলেন, দীপিকা বিছানা ছেড়ে ওঠার সময়ে তাঁর পাজামা খুলে নীচে পড়ে গেল। অনিশার কথায়, ‘‘সেই সময়ে মানুষ কী করে? পাজামা তুলে নিয়ে পরে নেয়। দীপিকার তখন পাজামার দিকে মন নেই। সে এক বার আমায় দেখল, আমি ঘুম থেকে উঠে গেলাম কিনা।’’ বোন তাঁকে এই অবস্থায় দেখছে কিনা সে সব নিয়ে ভ্রূক্ষেপ নেই দীপিকার। এমনটাই জানিয়েছিলেন অনিশা।

বলি তারকার বোন অনিশা পেশাদার গল্ফার। তিনি সম্পূর্ণ ভাবে নিজের বাবা প্রকাশ পাড়ুকোনের পদাঙ্ক অনুসরণ করেছেন। অন্য দিকে প্রকাশের বড় কন্যা দীপিকা খেলার জগতে নিজের পেশা শুরু করলেও পরবর্তীকালে সে সব ছেড়ে মডেলিং ও অভিনয়ে উজ্জ্বল নক্ষত্র হিসেবে আত্মপ্রকাশ করেন।সূত্র : আনন্দ বাজার পত্রিকা

 এই রিপোর্ট পড়েছেন  260 - জন
 রিপোর্ট »বৃহস্পতিবার, ২৯ জুলাই , ২০২১. সময়-৭:২৬ PM | বাংলা- 14 Srabon 1428
রিপোর্ট শেয়ার করুন  »
Share on Facebook!Digg this!Add to del.icio.us!Stumble this!Add to Techorati!Seed Newsvine!Reddit!

Leave a Reply

3 + 9 =