Date & Time -  
Breaking »

পাহাড়ে এক সঙ্গে শ্রাবন্তীর ছেলে-হবু বৌমা! পহেলগাঁও থেকে ছবি পোস্ট অভিমন্যু-দামিনীর

প্রেমিকার সঙ্গে অভিমন্যু।

অনলাইন ডেস্কঃ- শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের মতোই একটু একটু করে সাহসী হয়ে উঠছেন তাঁর একমাত্র ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায়। প্রেমিকাকে নিয়ে তাঁর প্রথম পোস্ট ছিল রাজস্থানে বেড়াতে গিয়ে। সে বার চেক ইনে মরু শহরের নাম নেননি অভিমন্যু। তাঁর প্রেমিকার চেন ইন দেখে দুইয়ে দুইয়ে চার করে নিয়েছিলেন নেটাগরিকেরা। এ বার মায়ের মতোই পাহাড় বেছে নিয়েছেন তিনি।প্রথমবারের জড়তা কাটতেই দ্বিধাহীন শ্রাবন্তী-পুত্র ইনস্টাগ্রামে চেক ইন দিয়েছেন। ছবি বলছে, ছুটি কাটাতে দামিনী ঘোষকে নিয়ে তিনি পহেলগাঁও-তে।

দু’টি ছবি পোস্ট করেছেন অভিমন্যু ওরফে ঝিনুক। একটিতে তিনি আর দামিনী হাতে হাত রেখে বসে আছেন পাথরের উপরে। দ্বিতীয়টিতে ধরা দিয়েছে পহেলগাঁওয়ের প্রকৃতি। নেটমাধ্যমে ছবি ভাগ করে নেওয়ার পাশাপাশি নিজের মতামতও জানিয়েছেন তিনি। আত্মবিশ্বাসী অভিমন্যুর দাবি, শত্রুদের কথা না ভেবে জীবনে আশীর্বাদ হয়ে আসা দুর্লভ মুহূর্তগুলোকেই মূল্য দেওয়া উচিত।

অভিমন্যুর মন্তব্য প্রশ্ন তুলে দিয়েছে, তিনিও কি মায়ের তৃতীয় বিবাহ-বিচ্ছেদ ভুলে নতুন আগামী দিনের অপেক্ষায়? তাই অতীত ভোলার কথা বলছেন! নাকি তাঁর জীবনে দামিনী ঘোষের উপস্থিতি, সঙ্গ ঈশ্বরের আশীর্বাদের মতোই? সেই কথাই তিনি বোঝাতে চেয়েছেন প্রেমিকার হাতে হাত রেখে? উত্তর অভিমন্যুই জানেন। তবে এ বার আর নেটাগরিকদের ট্রোলের শিকার হতে হয়নি যুগলকে। উল্টে সবাই জানতে চেয়েছেন, কবে বিয়ে করছেন শ্রাবন্তী পুত্র?সূত্র :আনন্দ বাজার পত্রিকা

 এই রিপোর্ট পড়েছেন  350 - জন
 রিপোর্ট »বৃহস্পতিবার, ৮ জুলাই , ২০২১. সময়-৯:৪৭ PM | বাংলা- 24 Ashar 1428
রিপোর্ট শেয়ার করুন  »
Share on Facebook!Digg this!Add to del.icio.us!Stumble this!Add to Techorati!Seed Newsvine!Reddit!

Leave a Reply

5 + 8 =