Date & Time -  
Breaking »

রাজের পর্ন ছবির জন্য নয়, শিল্পার অ্যাপে অভিনয়ের জন্য ডাক পেয়েছিলেন সেলিনা

সেলিনা এবং রাজ-শিল্পা

অনলাইন ডেস্কঃ- সেলিনা জেটলি নাকি রাজ কুন্দ্রার ‘হটশটস’-এ অভিনয়ের জন্য ডাক পেয়েছিলেন? পর্ন ছবি তৈরির অভিযোগে অভিযুক্ত শিল্পা শেট্টির স্বামীর গ্রেফতারির পরেই বলিউড সরগরম এই খবরে। অবশেষে বুধবার মুখ খুলেছেন অভিনেত্রী। সেলিনার দাবি, ভুয়ো খবর ছড়ানো হয়েছে। এক মুখপাত্রের মাধ্যমে তিনি জানিয়েছেন, রাজ কুন্দ্রার অ্যাপের সঙ্গে তাঁর কোনও সংযোগ নেই।

এক শীর্ষস্থানীয় দৈনিককে সেলিনার মুখপাত্র আরও বলেছেন, শিল্পা শেট্টির অ্যাপ জেএল স্ট্রিমসের জন্য যোগাযোগ করা হয়েছিল অভিনেত্রীর সঙ্গে। মুখপাত্রের দাবি, “সেলিনার সঙ্গে শিল্পা বলিউডের আরও একাধিক জনপ্রিয় অভিনেত্রীকে এই অ্যাপের ভিডিয়োতে অংশ নেওয়ার জন্য আমন্ত্রণ জানিয়েছিলেন। যদিও সেলিনা তাতে যোগ দেননি।” তিনি আরও বলেন, সেলিনা আর শিল্পা দীর্ঘদিনের বন্ধু। সেই জায়গা থেকেই সেলিনাকে শিল্পা আমন্ত্রণ জানিয়েছিলেন। পাশাপাশি তাঁর দাবি, রাজের অ্যাপ সম্বন্ধে সেলিনার কোনও ধারণাই ছিল না।

এ দিকে, মঙ্গলবার রাজ কুন্দ্রাকে ১৪ দিনের জন্য জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। মুম্বই পুলিশের দাবি, ব্যবসায়ী তাঁর প্রযোজিত পর্ন ছবি অনলাইনে ছড়িয়ে লকডাউনের সময় প্রচুর টাকা উপার্জন করেছেন। আয়ের একটি হিসেবও তারা পেশ করে আদালতে। সেই অনুযায়ী, গত অগস্ট থেকে ডিসেম্বরের মধ্যে পর্ন ছবি থেকে রাজ কুন্দ্রার আয় ১ কোটি ১৭ লক্ষ টাকা। সূত্র : আনন্দ বাজার পত্রিকা

 এই রিপোর্ট পড়েছেন  300 - জন
 রিপোর্ট »বুধবার, ২৮ জুলাই , ২০২১. সময়-৭:০৮ PM | বাংলা- 13 Srabon 1428
রিপোর্ট শেয়ার করুন  »
Share on Facebook!Digg this!Add to del.icio.us!Stumble this!Add to Techorati!Seed Newsvine!Reddit!

Leave a Reply

3 + 4 =