Date & Time -  
Breaking »

শরীয়তপুরে স্ত্রীকে হত্যা করে থানায় আত্মসমর্পণ করেছে ঘাতক স্বামী

ফাইল ছবি

অনলাইন ডেস্কঃ- শরীয়তপুরে স্ত্রীকে হত্যা করে থানায় আত্মসমর্পণ করেছে ঘাতক স্বামী। ঘটনাটি ঘটেছে  বুধবার ভোরে শরীয়তপুর পৌরসভার বাসষ্ট্যান্ডের পিছনের বাগিয়া এলাকায়। এ ব্যাপারে পালং মডেল থানায় থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

পালং মডেল থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ফরিদপুর জেলার বালিহাটির মৃত চানমিয়া মুন্সীর ছেলে আরিফ মুন্সীর (৪০) সাথে শরীয়তপুরের পালং এলাকার আবুল কালাম হাওলাদারের মেয়ে রাজিয়া সুলতানা মৌর (২৮) বিয়ে হয়। বিয়ের পর থেকেই তারা শরীয়তপুর পৌরসভার বাগিয়া এলাকায় একটি বাড়িতে ভাড়া থাকতেন। ১৪ বছরের দাম্পত্য জীবনে তাদের ১৩ বছর বয়সী ঈশা ও ৮ বছর বয়সী সোহান নামে দুটি সন্তান রয়েছে। স্বামী স্ত্রীর ইচ্ছার বিরুদ্ধে ও স্ত্রী স্বামীর নির্দেশ উপেক্ষা করে চলাফেরা করায় তাদের মধ্যে কলহ চলে আসছিল। বুধবার রাতভর তাদের মধ্যে বাকবিতন্ডা হতে থাকে।

একপর্যায়ে ভোর রাতে স্বামী আরিফ হোসেন তার স্ত্রীর রাজিযা সুলতানা মৌকে মাথায় ইট দিয়ে আঘাত করে হত্যা করে পালং থানায় গিয়ে পুলিশকে জানায়। এর পর পুলিশ আরিফ মুন্সিকে আটক করে। পরে পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্ত জন্য শরীয়তপুর সদর হাসপাতালে প্রেরণ করে। এই ঘটনায় নিহতের ভাই রাসেল নিহতের স্বামী আরিফ মুন্সীকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছে।

পালং মডেল থানার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকতার হোসেন বলেন, ঘটনা ঘটিয়ে আসামি নিজেই থানায় এসে খুনের কথা স্বীকার করে। আসামিকে গ্রেফতার করা হয়েছে। আমরা প্রাথমিকভাবে ধারণা করছি পরকীয়ার কারণে এ হত্যাকাণ্ডটি ঘটেছে।

 এই রিপোর্ট পড়েছেন  290 - জন
 রিপোর্ট »বুধবার, ২৮ জুলাই , ২০২১. সময়-৬:৫৮ PM | বাংলা- 13 Srabon 1428
রিপোর্ট শেয়ার করুন  »
Share on Facebook!Digg this!Add to del.icio.us!Stumble this!Add to Techorati!Seed Newsvine!Reddit!

Leave a Reply

5 + 1 =