Date & Time - December 21, 8133 -  

সেলফি তুলতে চাওয়ায় ভক্তের ফোন ছুড়ে ফেললেন সাকিব

অনলাইন ডেস্কঃ-  প্রিয়  খেলোয়াড়কে চোখের সামনে দেখতে পেয়ে আবেগ ধরে রাখতে পারেননি ভক্ত। বিশ্বসেরা অল-রাউন্ডার সাকিব আল হাসানকে দেখামাত্রই তাই দৌড়ে গিয়েছিলেন ছবি তুলতে। কিন্তু না জিজ্ঞেস করে মুখের সামনে সেলফির ভঙ্গিমায় ফোন তুলতেই রেগে গেলেন সাকিব। শুধু রেগেই যাননি, সেই ভক্তের ফোন কেড়ে নিয়ে ছুড়ে ফেলে দেন বাংলাদেশ ক্রিকেটের সবথেকে বড় তারকা।

ঘটনাটা ঘটেছে যশোরের বেনাপোল বন্দর ইমিগ্রেশনে। আইসিসির নিষেধাজ্ঞা কাটিয়ে ফেরা সাকিব আজ বৃহস্পতিবার দুপুরে বেনাপোল বন্দর ইমিগ্রেশন দিয়ে ভারতে গেছেন।

ভারতে যাওয়ার পথে বেনাপোল ইমিগ্রেশনের মধ্যে এক ভক্ত তার সঙ্গে ছবি তুলতে চাইলে ফোন কেড়ে নিয়ে ফেলে দেন তিনি।

ঘটনাটির ব্যাপারে জানতে চাইলে সেই ভক্ত মোহাম্মদ সেক্টর বলেন, ‘আমি সাকিব আল হাসানের একজন ভক্ত। তাকে সামনাসামনি দেখে নিজেকে আর সামাল দিতে পারিনি। এজন্য তার সঙ্গে একটা ছবি তুলতে গিয়েছিলাম। কিন্তু তিনি আমাকে ছবি তুলতে না দিয়ে আমার হাত থেকে ফোন কেড়ে নিয়ে ফেলে দিয়েছেন।’ শ্যামলী এনআর বাসের কর্মচারী ওই ভক্ত জানান, সাকিবের এমন আচরণে উপস্থিত মানুষ বিরক্ত হলে পরে সাকিব হাতে ইশারায় তার কাছে দুঃখ প্রকাশ করেছেন।

বেনাপোল ইমিগ্রেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান হাবিব জানান, বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার সাকিব আল হাসান একটি বিশেষ কাজে ভারতে গেছেন। তার কাজ শেষে আগামীকাল শুক্রবার আবার বেনাপোল দিয়ে দেশে ফিরবেন বলে জানান তিনি।

এদিকে আজ বৃহস্পতিবার বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের প্লেয়ার্স ড্রাফট থেকে সাকিবকে দলে ভিড়িয়েছে জেমকন খুলনা। এই অলরাউন্ডার সব ঠিক থাকলে চলতি নভেম্বরের তৃতীয় সপ্তাহের ২১ বা ২২ তারিখ শুরু হবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড আয়োজিত এই টুর্নামেন্ট দিয়েই মাঠে নামবেন।সূত্র:আমাদেরসময়

 এই রিপোর্ট পড়েছেন  120 - জন
 রিপোর্ট »বৃহস্পতিবার, ১২ নভেম্বার , ২০২০. সময়-৫:৪৬ PM | বাংলা- 28 Kartrik 1427
রিপোর্ট শেয়ার করুন  »
Share on Facebook!Digg this!Add to del.icio.us!Stumble this!Add to Techorati!Seed Newsvine!Reddit!

Leave a Reply

5 + 6 =