আইনশৃঙখলা বাহিনীর বন্দুকের জোরে ক্ষমতায় থাকার পরিকল্পনা সফল হবে না: রিজভী

জি নিউজ অনলাইনঃ- আইনশৃঙখলা বাহিনীর বন্দুকের নলের জোরে ক্ষমতায় টিকে থাকার যে পরিকল্পনা সরকার করেছে, তা সফল হবে না বলে মন্তব্য করেছেন বিএনপি’র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ।

 শুক্রবার জাতীয় প্রেসক্লাবে জাসাস আয়োজিত এক আলোচনা সভায় প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে করে তিনি কথা বলেন।  জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ৩৮তম বার্ষিকী উপলক্ষে এ আলোচনা সভার আয়োজন করে জাসাস ঢাকা মহানগর (দক্ষিণ)।

 রিজভী বলেন, তারা মনে করেছে যে,আজীবন ময়ূর সিংহাসনে বসে থাকবে। পতনের আগে মানুষ যে চিৎকার দেয়, সেই চিৎকার এখন এই সরকারের কণ্ঠ থেকে পাওয়া যাচ্ছে।

রিজভী আহমেদ আরও বলেন, এই সরকারের পতনের সময় এসে গেছে। তাদের পায়ের নিচে এখন ভূমিকম্প সৃষ্টি হয়েছে। তাই প্রধানমন্ত্রী বিএনপি’র কোনো কথাই সহ্য করতে পারছে না। তাদের উদ্দেশ্য হলো খুন-গুমের মাধ্যমে বিএনপিকে নিশ্চিহ্ন করা।

তিনি আরো বলেন, যে মাটিতে কাজী নজরুল ইসলাম, ভাসানী, জিয়াউর রহমানের জন্ম সে মাটিতে মানুষ মেরে মাথায় মুকুট পরে থাকবেন, সে আশা মিছে। তা কোনো দিন হতে পারে না। ৫শতাংশ ভোট নিয়ে তাকে প্রধানমন্ত্রী মানার জন্য এ দেশের জন্ম হয়নি।এ সময়, বর্তমান সরকারকে উৎখাত করতে জনগণকে ঐক্যবদ্ধভাবে আন্দোলন চালিয়ে যাওয়ার আহবান জানান বিএনপি’র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ ।

 

Exit mobile version