Date & Time -  
Breaking »

দেশে করোনায় ৫ জনের মৃত্যু, শনাক্তের হার ১৫.৩১ শতাংশ

ফাইল ছবি

অনলাইন ডেস্কঃ- দেশে করোনায় আক্রান্ত হয়ে ৫ জনের মৃত্যু হয়েছে। আগের দিনে এই রোগে মারা গিয়েছিল ৪ জন। এ সময়ে সংক্রমণ কমেছে দশমিক ৩৯ শতাংশ।
স্বাস্থ্য অধিদপ্তরের এক সংবাদ বিজ্ঞপ্তিতে শুক্রবার জানানো হয়েছে, এখন পর্যন্ত দেশে করোনায় মোট মৃতের সংখ্যা ২৯ হাজার ১৫৪ জন। মৃত্যুর হার ১ দশমিক ৪৮ শতাংশ। গত বুধবার করোনায় শনাক্তের হার ছিল ১৫ দশমিক ৭০ শতাংশ। আজ কমে দাঁড়িয়েছে ১৫ দশমিক ৩১ শতাংশে।
বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, দেশে গত ২৪ ঘণ্টায় ১২ হাজার ৩৮৯ জনের নমুনা পরীক্ষায় নতুন রোগী শনাক্ত হয়েছে ১ হাজার ৮৯৭ জন। আগের দিন ১৩ হাজার ৯০৫ জনের নমুনা পরীক্ষায় নতুন রোগী শনাক্ত হয়েছিল ২ হাজার ১৮৩ জন।
দেশে এখন পর্যন্ত ১ কোটি ৪৩ লাখ ৬০ হাজার ৩৭৪ জনের নমুনা পরীক্ষায় মোট শনাক্ত হয়েছে ১৯ লাখ ৭৫ হাজার ৬৮২ জন। এ পর্যন্ত শনাক্ত হয়েছে ১৩ দশমিক ৭৬ শতাংশ।
দেশে করোনা আক্রান্তদের মধ্যে গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন ২৪৮ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১৯ লাখ ৭ হাজার ৭৫৭ জন। সুস্থতার হার ৯৬ দশমিক ৫৬ শতাংশ। গতকাল এই হার ছিল ৯৬ দশমিক ৬৪ শতাংশ।
এদিকে রাজধানীসহ ঢাকা জেলায় গত ২৪ ঘণ্টায় ৮ হাজার ২৫৫ জনের নমুনা পরীক্ষায় শনাক্ত হয়েছে ১ হাজার ৩৬৭ জন। শনাক্তের হার ১৬ দশমিক ৫৫ শতাংশ। আগের দিনে এই হার ছিল ১৭ দশমিক ২৪ শতাংশ।

 এই রিপোর্ট পড়েছেন  340 - জন
 রিপোর্ট »শনিবার, ২ জুলাই , ২০২২. সময়-৩:১১ AM | বাংলা- 18 Ashar 1429
রিপোর্ট শেয়ার করুন  »
Share on Facebook!Digg this!Add to del.icio.us!Stumble this!Add to Techorati!Seed Newsvine!Reddit!

Leave a Reply

3 + 7 =