Date & Time -  
Breaking »

রহমান স্যরের প্রশংসা পাওয়াই ‘কান’-এর সেরা মুহূর্ত, উচ্ছ্বসিত তমান্না

অনলাইন ডেস্কঃ- ‘বাহুবলী’তে নজর কেড়েছিলেন তমান্না ভাটিয়া। শুধু তাঁর সৌন্দর্যই নয়, এ বার প্রশংসা খোদ এ আর রহমানের থেকে।

২০১৫-য় ছবি মুক্তির পর থেকেই ‘বাহুবলী’-র অবন্তিকায় মজে বলিউড। তমান্না ভাটিয়াকে প্রশংসা ও ভালবাসায় ভরিয়ে দিয়েছিলেন দর্শক। হু হু করে বেড়েছে অনুরাগীর সংখ্যাও। এস এস রাজামৌলির ছবিতে শুধু তাঁর সৌন্দর্যই নয়, বীর যোদ্ধার ভূমিকায় তাঁর নজর কেড়েছে। এ বার প্রশংসা খোদ এ আর রহমানের। আপ্লুত পর্দার ‘অবন্তিকা’।

ফাইল ছবি

এই প্রথম ‘কান চলচ্চিত্র উৎসব’-এ উপস্থিত ছিলেন তমান্না। রেড কার্পেটে মোহময়ী রূপের প্রশংসা ছাড়াও তাঁর জন্য অপেক্ষা করছিল আরও বড় প্রাপ্তি। এ বছরের উৎসবে গিয়েছিলেন এ আর রহমানও। সেখানেই ‘অবন্তিকা’র চরিত্রে তমান্নার উচ্ছ্বসিত প্রশংসা করেন জনপ্রিয় সঙ্গীত পরিচালক। এমন বিরাট মাপের সুরকার তাঁর অভিনয়ের প্রশংসা করছেন! আনন্দে আত্মহারা হয়ে যান অভিনেত্রী। বৃহস্পতিবার খবর আনন্দ বাজার পত্রিকা।

সংবাদমাধ্যমকে তমান্না বলেন, ‘‘আমাকে দেখেই ‘বাহুবলী’-র অবন্তিকা বলে চিনতে পেরেছিলেন রহমান স্যর। ‘কান’-এ এটাই আমার সেরা প্রাপ্তি। অবন্তিকার চরিত্র ওঁকে অনুপ্রাণিত করেছে জেনে আমি আপ্লুত।’’ রহমানের প্রশংসা তাঁর আত্মবিশ্বাসও বাড়িয়ে দিয়েছে অনেক গুণ, সে কথাও জানাতে ভোলেননি অভিনেত্রী।

 এই রিপোর্ট পড়েছেন  440 - জন
 রিপোর্ট »শুক্রবার, ১৭ জুন , ২০২২. সময়-৫:৫০ AM | বাংলা- 3 Ashar 1429
রিপোর্ট শেয়ার করুন  »
Share on Facebook!Digg this!Add to del.icio.us!Stumble this!Add to Techorati!Seed Newsvine!Reddit!

Leave a Reply

5 + 4 =