গভীর শোক প্রকাশ করেছেন অস্থায়ী প্রেসিডেন্ট ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া

gnewsbd.netজি নিউজ ডেস্ক : ব্রাহ্মণবাড়িয়ায় ঘূর্ণিঝড়ে জানমালের ক্ষয়ক্ষতিতে গভীর শোক প্রকাশ করেছেন অস্থায়ী প্রেসিডেন্ট ও জাতীয় সংসদের স্পিকার অ্যাডভোকেট আব্দুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং জাতীয় সংসদে বিরোধীদলীয় নেতা বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। গতকাল পৃথক পৃথক বার্তায় তারা শোকসন্তপ্ত পরিবারগুলোর সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।
অস্থায়ী প্রেসিডেন্ট আব্দুল হামিদ অ্যাডভোকেট ব্রাহ্মণবাড়িয়ায় গতকাল বিকেলের ঘূর্ণিঝড়ে জানমালের ক্ষয়ক্ষতিতে গভীর শোক প্রকাশ করেছেন।
এক শোকবার্তায় তিনি নিহতদের জন্য মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবার সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। তিনি আহতদের দ্রুত সুস্থতা কামনা করেন। তিনি আহতদের যথাযথ চিকিৎসা এবং গৃহহারাদের দ্রুত পুনর্বাসনের নির্দেশ দেন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা গতকাল বিকেলে ব্রাহ্মণবাড়িয়ায় ঘূর্ণিঝড়ে জানমালের ক্ষয়ক্ষতিতে গভীর শোক প্রকাশ করেছেন। তিনি বিপদাপন্ন ব্যক্তিদের উদ্ধারে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করতে প্রশাসনকে নির্দেশ দেন। প্রধানমন্ত্রীর প্রেস সচিব আবুল কালাম আজাদ বলেন, ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে পুনর্বাসনে দ্রুত পদক্ষেপ গ্রহণ করতে প্রধানমন্ত্রী সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে নির্দেশ দেন। প্রধানমন্ত্রী আহতদের যথাযথ চিকিৎসা প্রদান এবং ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে খাদ্য ও পোশাকসহ প্রয়োজনীয় সহযোগিতা দেয়ার জন্যও নির্দেশ দেন।
বেগম খালেদা জিয়ার শোক
জুমাবার ব্রাহ্মণবাড়িয়ার রামরাইল, উড়শীউড়া ও আখাউড়ায় প্রবল টর্নেডোর আঘাতে নিহত হওয়ার ঘটনায় গভীর শোক জানিয়েছেন বিরোধীদলীয় নেতা ও বিএনপি  চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া। গতকাল সন্ধ্যায় এক বিবৃতিতে একথা জানান তিনি।
এছাড়াও শিশু-নারী-পুরুষসহ তিন শতাধিক আহত ও পাঁচ শতাধিক ঘরবাড়ি বিধ্বস্ত হয়ে ব্যাপক ক্ষয়ক্ষতির ঘটনায় সমবেদনা জানিয়েছেন তিনি। খালেদা জিয়া আহতদের আশু সুস্থতা কামনা করে তাদের দ্রুত সুচিকিৎসা নিশ্চিতকরণ এবং ক্ষতিগ্রস্ত মানুষদের ঘরবাড়ি পুনর্নির্মাণে সাহায্য ও সহযোগিতা প্রদানের জন্য সরকার প্রতি আহ্বান জানিয়েছেন। তিনি টর্নেডোর আঘাতে নিহত মানুষদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাদের শোক বিহ্বল পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

জি নিউজ /ডেস্ক/মতিউর/২৩-০৩-২০১৩

Exit mobile version