চরম হয়রানির শিকার হলেন বিডিলনিউজ এর এডিটর-ইন-চিফ

জিনিউজ: পুলিশের আইন বহির্ভূত বিষয় রিপোর্টং করতে গিয়ে পুলিশের রোষানলে ও মারধরের শিকার হলেন বিডিলনিউজ এর রিপোর্টার, সাইফুর রহমান এবং পুলিশের সাথে আলোচনায় বসে চরম হয়রানির শিকার হলেন বিডিলনিউজ এর এডিটর-ইন-চিফ, অ্যাডভোকেট এ বি এম শাহজাহান আকন্দ । তাদেরকে পল্টন থানায় বেআইনি ভাবে প্রায় ৫ ঘণ্টা আটক রাখা হয়।

রাজধানির বিজয়নগরে পল্টন থানার এস আই শামছুল ইসলাম এর নেতৃত্তে বেশ কিছু পুলিশ বাংলাদেশ চলচিত্র প্রযোজক ফেডারেশনের অফিসে কোন আইনগত ভিত্তি বা অভিযোগ ছাড়াই তালা মেরে দেয় এবং অফিসের জরুরি কাগজ পত্র তল্লাশি করে ও অফিস লণ্ডভণ্ড করে।

পুলিশের এই চরম অনিয়মের কথা শুনে ঘটনাস্থলে ছুটে যান বিডিলনিউজ এর রিপোর্টার সাইফুর রহমান, সেখানে এক পর্যায়ে তিনি পুলিশের রোষানলে পরে যান।রিপোর্টারের এই অবস্থার কথা বিডিলনিউজ এ জানানো হলে বিডিলনিউজ এর এডিটর-ইন-চিফ, অ্যাডভোকেট এ বি এম শাহজাহান আকন্দ নিজেই সশরীরে উপস্থিত হন ঘটনাস্থলে।

আইনজীবী ও সাংবাদিক পরিচয় দেয়া সত্ত্বেও পুলিশ তাদের ক্ষমতার অপপ্রয়োগ করে তাদেরকে আটক করে পুলিশের গাড়িতে উঠায় এবং সাইফুর রহমানকে বেধড়ক মারধর শুরু করে। তারা বলেন আপনারাতো সামান্য আইনজীবী আবার সাংবাদিকও।

পরবর্তীতে তাদেরকে পল্টন থানায় বেআইনি ভাবে প্রায় ৫ ঘণ্টা আটক রাখা হয়। এবং সাইফুর রহমানকে আরও কয়েক দফা মারধর করে।সাইফ এখন হাসপাতালে চিকিৎসাধীন আছে।

উল্লেখ্য সাইফুর রহমান ঢাকা জজ কোর্টের একজন শিক্ষানবিশ আইনজীবী।

Exit mobile version