জামায়াতকর্মীকে ধরতে গিয়ে পুলিশ …..

রাজশাহী প্রতিনিধি ,জি নিউজ: যুদ্ধাপরাধী দেলাওয়ার হোসাইন সাঈদীর মৃত্যুদণ্ডকে কেন্দ্র করে দেশের নানা স্থানের মতো বাঘায়ও তাণ্ডব চলে। রোববার রাত সাড়ে ৮ টার দিকে মুরশিদপুর গ্রামে সংঘটিত এই ঘটনায় পুলিশ একটি অস্ত্রও খুইয়েছে।

হামলায় গুরুতর আহত বাঘা থানার সহকারী উপ-পরিদর্শক নুরুজ্জামানকে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।

হামলায় আহত এসআই নুরুল ইসলাম সাংবাদিকদের বলেন, তারা পুলিশের ওপর হামলার মামলার দুই আসামি বাঘা পৌর জামায়াতের আমির নুহু সরকার ও জামায়াতকর্মী নজরুল ইসলামকে গ্রেপ্তার করতে গিয়ে হামলার মুখে পড়েন।

নুরুল ইসলাম বলেন, “মুরশিদপুর মোড়ে স্থানীয় বিএনপির কার্যালয়ের সামনে দাঁড়িয়ে ছিল নুহু সরকার, অন্য একটি দোকানের সামনে নজরুল ইসলাম টিভি দেখছিল।

এএসআই নুরুজ্জামান নুহু সরকারকে এবং এসআই নুরুল ইসলাম জামায়াত কর্মী নজরুলকে আটক করে। তাদের গাড়িতে তোলার সময় নুহু সরকারের চিৎকারে প্রায় অর্ধশত জামায়াতকর্মী অতর্কিত হামলা চালায়।

নুরুল ইসলাম বলেন, “এক পর্যায়ে তারা এএসআই নুরুজ্জামানকে পিটিয়ে মাটিতে ফেলে দেয় এবং তার পিস্তল নিয়ে যায়। এরপর দুই আসামিকে কেড়ে নিয়ে পালিয়ে যায়।”

জামায়াতের হামলায় এসআই নুরুল ইসলামসহ আরো ৫ কনস্টেবল আহত হন।

বাঘা স্বাস্থ্য কেন্দ্রের চিকিৎসক নুরুল ইসলাম বলেন, নুরুজ্জামানের শরীরে লাঠি দিয়ে পেটানের অসংখ্য দাগ রয়েছে।

রাজশাহী জেলা পুলিশ সুপার আলমগীর কবির জানান, অস্ত্রটি উদ্ধার এবং অপরাধীদের গ্রেপ্তারে রাজশাহী থেকে অতিরিক্ত পুলিশ গিয়ে অভিযান শুরু করেছে।

Exit mobile version