নড়াইলে দুইজন টেলিভিশন সাংবাদিককে পিটিয়ে জখম

মারপিটউজ্জ্বল রায়, নড়াইলঃ গ্রাম্য মেলায় জুয়া খেলার ছবি তুলতে গেলে নড়াইলের দুইজন টেলিভিশন সাংবাদিককে পিটিয়ে জখম করেছে দূবৃত্তরা। পুলিশ লাঠিচার্জ করে আহত সাংবাদিকদের উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করে। বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে কালিয়া উপজেলার খড়ড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে।

এ সময় তাদের ব্যবহৃত ক্যামেরা, মোটরসাইকেল, মুঠোফোন ছিনিয়ে নেওয়া হয়। আহত সাংবাদিক রা হলেন এসএ টিভির নড়াইল প্রতিনিধি আব্দুস সাত্তার এবং ইনডিপেনডেন্ট টিভির সাংবাদিক মুন্সি আসাদুর রহমান।

জি নিউজ বিডি.নেটের সাংবাদিককে এসএ টিভির সাংবাদিক আব্দুস সাত্তার জানান,চিত্রা নদীতে নৌকাবাইচ প্রতিযোগিতা উপলক্ষে খড়ড়িয়া বাজারে মেলার আয়োজন করা হয়। মেলায় দোকানিরা বিভিন্ন পসরা সাজিয়ে বসলেও পুলিশের উপস্থিতিতে জুয়া খেলার আসরও বসে।

স্কুল-কলেজের শিক্ষার্থীরা জুয়া খেলায় মত্ত হলে তাদের ছবি ক্যামেরা বন্দী করি। আয়োজকরা টের পেয়ে আমাদের মারপিট করে একটি ঘরে আটকিয়ে রাখে এবং সব কিছু ছিনিয়ে নেয়। কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, চিত্রা নদীতে নৌকাবাইচ প্রতিযোগিতা উপলক্ষে খড়ড়িয়া বাজারে মেলা বসে। মেলায় জুয়া খেলা চলছিল কিনা জানা নেই। তবে সাংবাদিকদের উদ্ধার করে হাসপাতালে ভর্তির ব্যবস্থা করা হয়েছে। তাদের কাছ থেকে ছিনিয়ে নেওয়া ক্যামেরা,মোটরসাইকেল,মুঠোফোন উদ্ধার করা হয়েছে।

তিনি বলেন,ঘটনার সঙ্গে জড়িত থাকার সন্দেহে খড়ড়িয়া গ্রামের মৃত রহোল আমিন সিকদারের ছেলে রবিউল সিকদারকে আটক করা হয়েছে। আপর দিকে, চ্যানেল ২৪ এর নড়াইল প্রতিনিধি সাইফুল ইসলাম তুহিনের কাছে মোবাইল ফোনে চাঁদা দাবি করা হয়েছে। গতকাল বেলা ১২ দিকে ০১৬২৭০৩৪৭৩৭ নাম্বার থেকে সর্বহারা পরিচয়ে চাঁদা দাবি করা হয়। এ ঘটনায় সদর থানায় সাধারণ ডায়েরি (জিডি নং ৬৩৫) করা হয়েছে। সাংবাদিক তুহিন জানান, সর্বহারা পরিচয়ে বৃহস্পতিবার এই নাম্বার (০১৬২৭০৩৪৭৩৭) থেকে তাকে ফোন করা হয়। ফোনটি রিসিভ করলে অপরপ্রান্ত— থেকে বলা হয় আমি সর্বহারা বাহিনীর প্রধান বলছি। আমার নাম জিয়াউদ্দিন জিয়া ওই ব্যক্তি আরো বলেন, পার্টি পরিচালনা করতে আমাদের অনেক টাকা প্রয়োজন। আপনি কত টাকা দিতে পারবেন সেটা বলেন। এ ব্যাপারে নড়াইল পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম জানান, বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

Exit mobile version