সহিংস কর্মকাণ্ড বন্ধ না করলে খেসারত দিতে হবে :প্রধানমন্ত্রী

 জি নিউজ বিডি ডট নেট

hasina-1স্টাফ রিপোর্টার,জি নিউজ :বিরোধী দলের প্রতি হুশিয়ারি উচ্চারণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, সহিংস কর্মকাণ্ড বন্ধ করতে হবে, নাহলে হরতালে সন্ত্রাস, হত্যা ও অমানবিক কাজের জন্য খেসারত দিতে হবে।
সম্প্রতি হরতালে আহত চট্টগ্রামের স্কুলছাত্রী অন্তু বড়ুয়া ও তার পরিবারের সঙ্গে গণভবনে সাক্ষাত্কালে গতকাল প্রধানমন্ত্রী একথা বলেন। ২৮ মার্চ হরতাল চলাকালে চট্টগ্রামে ককটেল বিস্ফোরণে আহত অন্তু বড়ুয়াকে আর্থিক সহায়তা দেন প্রধানমন্ত্রী।
বিরোধী দলীয় নেতার প্রতি ইঙ্গিত করে প্রধানমন্ত্রী বলেন, বিএনপি চেয়ারপার্সন আইনের মুখোমুখি হতে ভয় পান বলে মামলার হাজিরা দিনে হরতাল দেন। আমি মামলা মোকাবিলা করব বলে ওয়ান ইলেভেনের সময় জোর করে দেশে ফিরে এলাম, আর উনি সেই মামলা মোকাবিলা করতে চান না বলেই হরতাল দিয়ে মানুষকে কষ্ট দিচ্ছেন আর নিজে যাতে কোর্টে না যেতে হয় সেজন্য। কাজেই একটা অপরাধী মন আছে সেজন্য উনি কোর্টে যেতে ভয় পান, নিজেকে ফেস করতে ভয় পান।
আহত অন্তুর প্রসঙ্গ তুলে প্রধানমন্ত্রী বলেন, বিরোধীদলীয় নেতা চট্টগ্রামের এ কিশোরীর মতো আরও অনেক সাধারণ মানুষের জীবন নিয়ে খেলছেন। এভাবে হত্যা করে লাশ ফেলে তিনি ক্ষমতায় যেতে চান। তবে সন্ত্রাসী কর্মকাণ্ড করে সরকারের পতন ঘটানো যাবে না। আমি বিরোধীদলকে বলব এর থেকে বিরত থাকতে। তাদের রাজনৈতিক উদ্দেশ্য হাসিলের জন্য মানুষের জীবন নিয়ে খেলা কেন? মানুষকে হত্যা কেন? এই সন্ত্রাসী কর্মকাণ্ড কেন? এ ধরনের অমানবিক কাজগুলো বিরোধীদলকে বন্ধ করতে হবে। নইলে একদিন বিরোধীদলকে এর খেসারত দিতে হবে। দেশের মানুষ এভাবে চুপ করে সহ্য করবে না। মানুষ হত্যা ও সন্ত্রাসী কর্মকাণ্ডের জন্য জনগণের কাছে বিরোধী দলীয় নেতাকে জবাব দিতে হবে।

Exit mobile version