লাগেজে নারীর দুই পা কাটা লাশ

জি নিউজ ঃ শুক্রবার রাজধানীর উত্তরার ৯ নম্বর সেক্টরে আবদুল্লাহপুরে একটি পরিবহনের কাউন্টারের সামনে বৈদ্যুতিক খুঁটির পাশেই পড়ে ছিল একটি লাগেজ। সকাল থেকে দুপুর পর্যন্ত পড়ে থাকে লাগেজটি । লাগেজটি কোনো যাত্রী নিচ্ছিলেন না । উত্তরা পশ্চিম থানার পুলিশ কে খবর দেওয়া হয় । পুলিশ এসে লাগেজ খুললে দেখা যায়, ভেতরে রয়েছে এক নারীর দুই পা কাটা লাশ।
লাশ দেখে সেখানে উপস্থিত লোকজন আতঙ্কিত হয়ে পড়ে। পুলিশ লাশটি উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। উত্তরা পশ্চিম থানার পুলিশ জানায়, ওই নারীর বয়স আনুমানিক ২৫ বছর। তাঁর পরনে ছিল গোলাপি রঙের কামিজ। তাঁর কোমরের নিচ থেকে দুই পা বিচ্ছিন্ন। দুই হাতে চুড়ি, এক হাতে মেহেদি। সারা শরীরে জখমের চিহ্ন রয়েছে। ওই নারীর পরিচয় পাওয়া যায়নি।

উত্তরা পশ্চিম থানার ডিউটি অফিসার এস আই সামাদ জি নিউজ বিডি ডট নেটকে  বলেন, ওই নারীর বিচ্ছিন্ন দুই পা পাওয়া যায়নি। লাগেজটি চাকাবিশিষ্ট ও বড় ।ধারণা করা হচ্ছে, দুই দিন আগে তাঁকে অজ্ঞাত দুর্বৃত্তরা হত্যা করে পা কেটে লাশ লাগেজে ভরে। গতকাল বৃহস্পতিবার রাতের কোনো এক সময় লাগেজটি সেখানে ফেলে রাখা হয়। লাগেজটি কোনো যাত্রীর ভেবে কেউ সন্দেহ করেনি। ঘটনাটি  তদন্ত করছে এস আই হারুন ।

 

জি নিউজ/১৩-০৪-২০১৩

Exit mobile version